Header Ads

Header ADS

how to earn money online - in your search engine


 how to earn money online - in your search engine :

আসসালামু আলাইকুম ,


আশা করি আল্লাহ  তায়ালা আপনাদের সবাইকে ভালো রেখেছে।


 আমি আপনাদের কে ওয়েব ডেভেলপ এন্ড ওয়েব সাইট ডিসাইন শিখাচ্ছি।  এইটা শিখে  আপনারা সবাই টাকা ইনকাম করতে চান। 


আমি বলেছি যে আমি এই কোর্স এর পাশাপাশি টাকা ইনকাম করার কিছু পথ বলবো।  

আমি আগেই বলবো যে blogspot.com থেকে টাকা সহজেই ইনকাম করতে পারবেন google adsence থেকে। 


যদি এইটা না পারেন তাহলে আজ আমি আরো একটা উপায় বলবো কিভাবে টাকা ইনকাম করা যায়। আপনারা সবাই google search ইঞ্জিন বা কোনো কিছু সার্চ করার জন্য google মামার সাহায্য নিন। কিন্তু এতে আপনাদের তো কোনো  লাভ হয় না।  তাই আজ আমি এমন একটা সার্চ ইঞ্জিনের নাম বলবো যা দিয়ে আপনারা কিছু টাকা ইনকাম করতে পারবেন। 


সেটা হচ্ছে  presearch.org  এটাতে আপনারা রেজিস্ট্রেশন করে নিবেন তাহলে কিছু pre পাবেন। প্রতিদিন আপনারা ৩০ বার  সার্চ করতে পারবেন। কিন্তু মনে রাখবেন কিছু সময় পরপর search করবেন। নাহলে বিপদে পড়বেন।  ১০০০ pre হলে আপনারা তা উঠাতে  পারবেন। জানি এইটা জমাতে অনেক দিন লাগে। কিন্তু আমার কথা হলো তাতে সমস্যা কোথায় । google এ কত কিছুই তো search করি কিন্তু কোনো তো লাভ হয় না।যদি search  করে  কিছু টাকা আসে তাহলে খারাপ কি ?

 

  আমি বলবো এইটা করেন কিন্তু  এইটা আপনার পেট ভোরাবে  না। তাই তো আমি বলি যে হয় blogging করুন বা web develop শিখুন যা আপনার পেটের সাথে  আশা বা ইচ্ছাও মিটাবে। বাকিটা আপনাদের ইচ্ছে। 


আর কিভাবে টাকা উঠাতে হবে এবং presearch সম্পর্কে আরো বিস্তারিত জানতে youtube এ সার্চ দিয়ে জেনে নিন। 

কোন মন্তব্য নেই

If you have any doubts, please let me know.

Blogger দ্বারা পরিচালিত.